You are currently viewing ফেস্টিভ অফার, মাত্র ৯৯৯ টাকায় পাওয়া যাবে Jio-Fi

ফেস্টিভ অফার, মাত্র ৯৯৯ টাকায় পাওয়া যাবে Jio-Fi

ফেস্টিভ-অফার-মাত্র-৯৯৯ : মহালয়া পার হয়ে গেছে মানেই শুরু হয়ে গেছে উৎসবের মরশুম। আর এই উৎসবের মরশুমে জামাকাপড় থেকে খাওয়াদাওয়া, সবেই আছে অফার। তাহলে আপনার Wi-Fi টাই বা বাদ যায় কেন। তাই বিশেষ অফার এনেছে Jio। মাত্র ৯৯৯ টাকায় পাওয়া যাবে Jio-Fi রাউটার।
Jio-Fi রাউটার কিনতে গেলে খরচ হয় ১,৯৯৯ টাকা। কিন্তু ফেস্টিভ অফারে ছাড় দেওয়া হচ্ছে পুরোপুরি ১০০০ টাকা। অর্থাৎ আপনি পাচ্ছেন মাত্র ৯৯৯ টাকায়। ওয়েবসাইটে একথা জানিয়ে দিয়েছে Jio। সুখবর যেমন আছে তেমন তাতে শর্তও আছে। এই অফার মাত্র ১১ দিনের জন্য। ২০ সেপ্টেম্বর থেকে শুরু হবে, চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। 4G VolTe এই ওয়্যারলেস রাউটারে আপনি একসঙ্গে ১০টি ডিভাইস কানেক্ট করতে পারবেন। ২৩০০ mAH-এর ব্যাটারির হটস্পট একটানা কাজ করবে প্রায় ৬ ঘণ্টা। আর যদি প্লেস্টোর থেকে ডাউনলোড করে ফেলেন জিও 4G ভয়েস অ্যাপ, ভয়েসকলে লাগবে না ডেটা। তাই হাতছাড়া করবেন না এই অফার। এখন থেকেই তৈরি হয়ে থাকুন।

ফেস্টিভ-অফার-মাত্র-৯৯৯
Festive Celebration begins! Enjoy your digital life with JioFi now only at Rs. 999. Limited period offer, starting tomorrow. pic.twitter.com/Vje9GPfsYr — Reliance Jio (@reliancejio) September 19, 2017 কোথায় কিনবেন Jio-Fi? জিও-র ওয়েবসাইট থেকে অনলাইনে কিনতে পারেন। তবে অনলাইনে কিনলে লাগবে বাড়তি ৯৯ টাকা ডেলিভারি চার্জ। নিকটবর্তী জিও স্টোর থেকে আধার কার্ড দেখিয়ে পূরণ করতে হবে KYC। তারপর নিতে হবে সিমকার্ড। এসব ঝামেলায় যেতে না চাইলে সোজাসুজি চলে যেতে পারেন জিও-র স্টোরে।

অনলাইনে কেনার জন্য এক্ষুনি ক্লিক করুন পাশের লিংকে : Click Here

অন্য কিছু জানতে : :  চাকুরীর খবর  ::  টেকনোলোজিক্যাল নিউজ  ::